প্রিয় সবাই
আজ ২২শে ফেব্রুয়ারী ২০১৬ইং আমাদের সবার সংগঠন, এফওএসএস বাংলাদেশ পূর্ণ করেছে তাঁর পঞ্চম বর্ষের কার্যক্রম এবং ষষ্ঠ বর্ষে এর যাত্রার শুরু হয়েছে। সাংগঠনিকভাবে ২১শে ফেব্রুয়ারী ২০১৬ইং আমরা এই ১৮২৬তম দিনটা পার করছি এবং আপনাদের সবাইকে, একসাথে এই কার্যক্রম-আন্দোলনের সাথী পেয়ে অত্যন্ত গর্বিত বোধ করছি।

১৮৩২তম দিন পূর্ণ করার দিনটিতে মানে ২৬শে ফেব্রুয়ারী ২০১৬ইং, শুক্রবার আমরা সকল স্বেচ্ছাসেবকের সাথে সংযুক্ত হতে চাই, সাক্ষাৎ করতে চাই, হৃাদিক সম্পর্কের বাঁধনটা আরো দৃঢ় করতে চাই। সেই লক্ষ্যে এই দিনটিকে আমরা সাংগঠনিকভাবে বর্ষপূর্তির দিন হিসেবে উদযাপন করতে চাই আপনাদের সবার সাথে। ১৮২৬তম দিন পূর্ণ করার দিনটিতে মানে ২১শে ফেব্রুয়ারী ২০১৬ইং, রবিবার আমরা বেশ কিছু স্বেচ্ছাসেবী একত্রিত হয়েছিলাম এবং সবার কিঞ্চিৎ আনন্দ আয়োজনের ছবি সবার উদ্দেশ্যে এই আয়োজন পৃষ্ঠায় সংযুক্ত হলো।

এই বিশেষ দিনটিতে বিকাল ৪টা থেকে বিকাল ৬টা ৩০মিনিট ব্যাপী আমাদের আয়োজন পরিকল্পনায় রয়েছে —
১। বর্তমান কার্যনির্বাহী পরিষদের পক্ষ থেকে স্বেচ্ছাসেবকদের সবাইকে স্বাগতম জানানো এবং শুভেচ্ছা বক্তব্য।
২। হালকা বিনোদনমূলক সাংস্কৃতিক আয়োজন এবং আপ্যায়ন।

এই আয়োজন সাংগঠনিক ভাবে আমাদের বর্ষপূর্তির আয়োজন বিধায় আয়োজনটিকে আমরা আনন্দঘন পরিবেশেই করতে আগ্রহী এবং এতে সাংগঠনিক স্বেচ্ছাসেবকবৃন্দ সাদরে অংশ নেবেন। আমাদের এই আয়োজনে নাটবল্টু’র প্রধান কার্যালয়ে আপনাদের সবাইকে আমন্ত্রন জানাচ্ছি। আয়োজনের খুঁটিনাটি পরিকল্পনায় আপনাদের নিজস্ব মতামত এবং আয়োজনে আপনাদের সক্রিয় অংশগ্রহণ একান্ত কাম্য।